ব্রেকিং নিউজ

অসহায়দের ৩লক্ষ টাকা অগ্রীম ঈদ সালামী দিচ্ছেন বিএনপি নেতা জামাল

॥ নিজস্ব প্রতিবেদক ॥

ওমান প্রবাসী আনোয়ার হোসেন টিপুর সহযোগিতায় বিশেষ করে রাঙামাটি পৌরসভার ১নং ওয়ার্ডের ২৫০ জনকে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ৩লক্ষ টাকা অগ্রিম ঈদ সালামী দিচ্ছেন বিএনপি নেতা জামাল উদ্দীন। বুধবার সকাল থেকে ১নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে তালিকাভুক্ত অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে উক্ত অগ্রিম ঈদ সালামী দিচ্ছেন এই বিএনপি নেতা।

এবিষয়ে বিএনপি নেতা মো. জামাল উদ্দীন বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নির্দেশে সারাদেশে মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার পর থেকেই ত্রাণ সহায়তা দিয়ে যাচ্ছি। ইতিপূর্বে ৫১৮জন অসহায়কে আমি ত্রাণ সহায়তা দিয়েছি। তিনি বলেন, আমাকে ত্রাণ সামগ্রী বিতরণের সময় আমার বন্ধু ওমান প্রবাসী আনোয়ার হোসেন টিপু সহযোগিতা করেছেন।

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আমার ওমান প্রবাসী বন্ধুর সহযোগিতায় আমার কাছে যারা সহযোগিতার জন্য নাম জমা দিয়েছেন। সেই তালিকা অনুযায়ী বিশেষ করে ১নং ওয়ার্ডের ২৫০ জন অসহায়দের মাঝে ৩লক্ষ টাকা ঈদ সালামী প্রদান করছি যাতে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষগুলো অন্তত এই ঈদটা তাদের পরিবার পরিজন নিয়ে সুন্দর ভাবে পালন করতে পারে।

তিনি আরো বলেন, প্রত্যকটি ওয়ার্ডের বিত্তবান ব্যক্তিগন যদি উদ্যোগ নিয়ে এই অসহায় লোক গুলোর পাশে দাঁড়ায়। তাহলে রাঙামাটির সকল অসহায় গরিব মানুষগুলোর কষ্ট কিছুটা লাঘব হবে ও আসন্ন ঈদ তারা কোনো রকম ভাবে পালনের সুযোগ পাবে বলে আমি আশাবাদী।