ব্রেকিং নিউজ

নানিয়ারচরে বিষপানে যুবকের মৃত্যু

॥ নিজস্ব প্রতিবেদক ॥

নানিয়ারচরে বিষপানে এক যুবকের মৃত্যু হয়েছে। সে উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ইসলামপুর ২নং ওয়ার্ডের মোঃ রফিকুল ইসলামের ছেলে। বৃহস্পতিবার (২১শে মে) সন্ধ্যা ৭ টায় নানিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাঙ্গামাটি সদর জেনারেল হাসপাতালে প্রেরণকালে পতিমধ্যে মৃত্যুবরণ করে আমিনুল ইসলাম (২২) নামের এই যুবক।

মৃত্যের বিষয়টি নিশ্চিত করে, নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ সাব্বির রহমান বলেন, বেশ কিছুক্ষণ আগে আমার কাছে খবর এসেছে ইসলামপুর এলাকার এক যুবকের বিষপানে মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে আমাদের একটি টিম পাঠিয়েছি। এবং আরও একটি টিম মৃত্যের বাড়ি এবং বিষপানের স্থানে যাবে। এবং সেখান থেকে ময়না তদন্তের জন্য নমুনা সংগ্রহ করা হবে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকাল ৫টা নাগাত ছেলেটির সন্ধান পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুজির পর বাড়ির পাশে পাহাড়ে বিষপান অবস্থায় পাওয়া যায়।

তাৎক্ষণিকভাবে নানিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি দেখে দ্বায়ীত্বশীলরা তাকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠালে পতিমধ্যেই যুবকের মৃত্যু হয়। স্থানীয়দের ধারণা পারিবারিক কলহের কারণে এ যুবক আত্মহত্যার পথ বেছে নেয়।