ব্রেকিং নিউজ

রাঙামাটিতে পর্যাপ্ত ত্রাণ রয়েছে;পৌরশহরে ত্রাণ বঞ্চিত হলে আমাকে জানান-মেয়র(ভিডিও)

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙামাটি পৌরসভায় পর্যাপ্ত ত্রাণ মজুদ আছে; শহরের কোথাও যদি কেউ ত্রাণ না পেয়ে থাকেন তাহলে পৌর মেয়রকে অবহিত করলে সরাসরি তার বাসায় ত্রাণ পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।

সিএইচটি টাইমস টোয়েন্টিফোর ডটকমকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে মেয়র আকবর আরো বলেন, রাঙামাটি পৌর এলাকায় বসবাসকারি সকল নাগরিকই ত্রাণ সহায়তা পাবেন এতো কোনো ধরনের বিভাজনের সুযোগ নেই।

ভোটার নয় বা অন্য কোনো এলাকার ভোটার হওয়ায় কোনো নাগরিককে ত্রাণ সহায়তা থেকে বঞ্চিত করলে সুনির্দিষ্ট্য বিষয়টি মেয়রকে অবহিত করার অনুরোধ জানিয়ে মেয়র বলেন,আমি এই ব্যাপারে সংশ্লিষ্ট্য কাউন্সিলরকে জবাবদিহিতার আওতায় নিয়ে আসবো।

তিনি বলেন, পৌরসভার মেয়র-কাউন্সিলরসহ তাদের পরিবার পরিজনের বিরুদ্ধে ভাবমূর্তি ক্ষুন্ন করতে একটি কুচক্রি মহল ফেসবুকে ফেইক আইডি খুলে নানা রকম বিভ্রান্তিমূলক প্রোপাগান্ডা ছড়াচ্ছে।
এটা শুধু রাঙামাটি পৌরসভা নয় পুরো সরকারকে বিভ্রান্তিকর পরিস্থিতিতে ফেলা এবং সরকারের বিরুদ্ধে আচরণ করার সামিল।

মেয়র বলেন, অন্যকোন জায়গার ত্রান বিতরণ ব্যবস্থায় অস্বচ্ছতামূলক কার্যক্রম-অনিয়মগুলো ঢাকার লক্ষ্যে দৃষ্টি পৌরসভার দিকে ধাবিত করার অপচেষ্ঠা করছে একটি মহল।

রাঙামাটি পৌরসভায় পর্যাপ্ত ত্রাণ মজুদ আছে; শহরের কোথাও যদি কেউ ত্রাণ না পেয়ে থাকেন তাহলে পৌর মেয়রকে অবহিত করলে সরাসরি তার বাসায় ত্রাণ পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।বিস্তারিত………………http://www.chttimes24.com/archives/78863

Posted by ChtTimes24.com on Thursday, 21 May 2020