ব্রেকিং নিউজ

পার্বত্যমন্ত্রীর ঈদ উপহার পৌছালো থানচির ২০০ পরিবারের হাতে

॥ থানচি প্রতিনিধি ॥

পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রেরিত ঈদ উপহার খাদ্য সামগ্রী বান্দরবানে থানচির ২০০ পরিবারের হাতে পৌছিয়ে দিয়েছে থানচি উপজেলা আওয়ামী লীগ। শুক্রবার সকাল ও বিকালে পৃথকভাবেে উপজেলা দুইটি ইউনিয়নে এ উপহার খাদ্য সামগ্রী বিতরন করেন। উপহার সামগ্রীর মধ্যে ছিল সেমাই, চিনি, দুধ, নারিকেল, কিসমিস।

বান্দরবান জেলা পরিষদের অর্থায়নে মুসলমান সম্প্রদায়ের কাছে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পৃথক ভাবে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় ও বলিপাড়া হাই স্কুল প্রাঙ্গনে থানচিতে  বিতরণ করা সময় উপজেলা  আওয়ামীলীগসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান নুমেপ্রু মারমা, আওয়ামীলীগের সহ সভাপতি মোহাম্মদ মহুসিনমিঞা,সাংগঠনিক সম্পাদক সিমন ত্রিপুরা,আইন বিষয়ক সম্পদাক মোহাম্মদ ইউসুফ ।উপজেলা কৃষকলীগের সভাপতি শৈসাচিং মারমা,বলিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাথুইখয় মারমা, সা: সম্পাদক নিহার বিন্দু চাকমা, ইউপি চেয়ারম্যান জিয়াঅং মারমা ছাড়া ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

বিতরন কালীন সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, বান্দরবানে এক মাত্র অভিভাবক সাম্প্রদায়িক সম্প্রীতি বান্ধব বিগত ৩০ বছর ধরে জনগনের কল্যানে যিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি হচ্ছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি। কিছু দিন আগে থানচি বাজারে অগ্নিকান্ডের খবর পেয়ে তিনি চলে আসেন ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে সাহায্যের হাত বাড়ালেন আসছে সামনে আপনাদের পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপহার সামগ্রী পাঠিয়েছেন।