ব্রেকিং নিউজ

শেখ রাসেল স্পোর্টিং ক্লাবের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

॥ নানিয়ারচর প্রতিনিধি ॥

করোনা পরিস্থিতিতে দীর্ঘ ২ মাসের অধিক সময়ে লকডাউনে থেকে দূর্গম পাহাড়ে বসবাসরত সাধারণ অসহায় ও দুস্থদের প্রাণে যেন নেই ঈদের আমেজ! নানিয়ারচরে দুস্থ ও অসহায় পরিবারের মুখে ঈদের হাসি ফোঁটাতে তাই ঈদ সামগ্রী বিতরণ করলো শেখ রাসেল স্পোর্টিং ক্লাব।

শুক্রবার (২২শে মে) সকাল ১১টায় উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ১নং ওয়ার্ড বগাছড়ি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ৫০টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ সাব্বির রহমান। এসময় আরও উপস্থিত ছিলেন, বগাছড়ি ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু হানিফ, শেখ রাসেল স্পোর্টিং ক্লাবের উপদেষ্টা সৈয়দ মোঃ পলাশ, শেখ রাসেল স্পোর্টিং ক্লাবের সহ-সভাপতি ও যুবলীগ নেতা মোঃ শহিবুল ইসলাম, ক্লাবের সেক্রেটারি মোঃ হাবিব, ক্লাবের টিম ম্যানেজার মোঃ মানিক খান, অর্থ সম্পাদক মোঃ আমিরুল ইসলাম প্রমুখ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শেখ রাসেল স্পোর্টিং ক্লাবের কিছু তরুণ উদ্যোগ নিলে টিম ম্যানেজার মানিক খানের সহযোগিতায় সামাজিক দূরত্ব মেনে এসব পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। সূত্রটি আরও জানায়, ঈদ সামগ্রী হিসেবে পন্যের মধ্যে ২ কেজি সেমাই, ১ কেজি চিনি ও ২০০ গ্রাম গুড়া দুধ বিতরণ করা হয়।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির শুরু থেকেই সংগঠনটি মাক্স ও হ্যান্ড গ্লোভস বিতরণ, বিভিন্ন জায়গাই হাত ধোঁয়ার স্থান নির্ধারণ, ত্রাণ সামগ্রী বিতরণ ও উপজেলার প্রবেশমূখে বাইরে থেকে আগত যানবাহনে জীবাণুনাশক স্প্রে’র কার্যক্রম চলমান রয়েছে।