ব্রেকিং নিউজ

নেতাকর্মীদের ঈদ উপহার দিলো রাজস্থলী ছাত্রদল সাঃ সম্পাদক রনি

॥ নিজস্ব প্রতিবেদক ॥

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নির্দেশে রাজস্থলী উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নাইমুল ইসলাম রনির উদ্যোগে ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রদলের ৫০জন নেতাকর্মীর মাঝে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে “ঈদ উপহার সামগ্রী” বিতরণ করা হয়। শুক্রবার দিনব্যাপি রাজস্থলি উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইউনিয়ন ও ওয়ার্ডে ঘুরে ঘুরে তিনি ছাত্রদলের নেতাকর্মীদের হাতে এই ঈদ উপহার তুলে দেন।

উক্ত উপহার বিতরণকালে সার্বিকভাবে সহযোগিতা করেন, রাজস্থলী উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি মো. মহিন, মো. সাফাত, সিনিয়র যুগ্ম সম্পাদক মো. আজিজুর রহমান রুবেল, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর, বাংগালহালিয়া ইউনিয়ন ছাত্রদলের সাধারন সম্পাদক রুবেল, সাংগঠনিক সম্পাদক মো. মামুন, ছাত্রনেতা ইসমাইল, সবুজ, সুজন, সৈকত, রিয়াদ, বাদশা, জোনায়েদসহ রাজস্থলী উপজেলা ছাত্রদলের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এবিষয়ে রাজস্থলী উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নাইমুল ইসলাম রনির তারুণ্যের অহংকার আগামীর রাষ্ট্রনায়ক জননেতা তারেক রহমানের নির্দেশে আমি আমার উপজেলা ছাত্রদলের নেতাকর্মীদের মাঝে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরণ করেছি। আগামীতেও আমি এরূপ কার্যক্রম অব্যাহত রাখবো।