ব্রেকিং নিউজ

রাঙামাটি শহরে প্রতিবন্ধী ও হতদরিদ্র ২হাজার পরিবারকে“প্রধানমন্ত্রীর ঈদ উপহার”দিলেন ডিসি(ভিডিও)

॥ নিজস্ব প্রতিবেদক ॥

করোনা পরিস্থিতিতে ঘরবন্দি কর্মহীন অতিদরিদ্র মানুষজনের সাথে ঈদের আনন্দ ভাগ করে নেওয়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী কর্তৃপ প্রেরিত ঈদ উপহার শহরবাসীর হাতে পৌছে দিয়েছেন রাঙামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ। শুক্রবার দুপুরে রাঙামাটি পৌরসভার মাধ্যমে শহরের দুই হাজার দরিদ্র পরিবারের কাছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

এসময় জেলা প্রশাসকের সাথে পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইসলাম উদ্দিন, প্যানেল মেয়র জামাল উদ্দিনসহ পৌর পরিষদের কাউন্সিলরগণ এবং অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শুক্রবার দুপুরে শহরের কাঁঠালতলীস্থ প্রাথমিক বিদ্যালয় মাঠে সেখানকার দরিদ্র ১২০ পরিবারের হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার তুলে দিয়ে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

রাঙামাটি জেলা প্রশাসনের এনডিসি উত্তম কুমার দাশ জানিয়েছেন, শহলের হতদরিদ্র, অস্বচ্ছল, প্রতিবন্ধী এবং কর্মহীন সর্বমোট দুই হাজার পরিবারের মাঝে রাঙামাটি পৌর কর্তৃপক্ষের মাধ্যমে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত“ ঈদ উপহার ” বিতরণ করা হয়েছে।

প্রতিবন্ধী ও হতদরিদ্র ২হাজার পরিবারকে“প্রধানমন্ত্রীর ঈদ উপহার”দিলেন ডিসি(ভিডিও)

রাঙামাটিতে প্রতিবন্ধী ও হতদরিদ্র ২হাজার পরিবারকে“প্রধানমন্ত্রীর ঈদ উপহার”দিলেন ডিসি(ভিডিও)http://www.chttimes24.com/?p=78930&preview=true

Posted by ChtTimes24.com on Friday, 22 May 2020