ব্রেকিং নিউজ

৩০ মিনিটের ব্যবধানে রাঙ্গামাটিতে আক্রান্ত বেড়ে ১০!

॥ নিজস্ব প্রতিবেদক ॥

শনিবার ২৩ মে রাত সাড়ে ১১টায় রাঙ্গামাটিতে ২ জন আক্রান্তের খবর সংবাদমাধ্যমে আসার মাত্র ৩০ মিনিটের ব্যবধানে আরো ৮ জন আক্রান্তের খবর আসে। এর মাধ্যমে ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ায় ১০এ!

বিআইটিআইডি থেকে প্রথম দফায় আসা ৩৬ জনের রিপোর্টে মানিকছড়ি থেকে ৩৫ বছরের এক যুবক ও কাউখালী থেকে ৩৬ বছরের এক মহিলার করোনা পজেটিভ ও বাকি ৩৪ জনের নেগেটিভ আসে।  পরবর্তীতে মাত্র ৩০ মিনিটের ব্যবধানে চট্টগ্রাম ভেটেনারি এন্ড এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয় থেকে আসা ৪৬ টি রিপোর্টের মধ্যে ৮ টি পজিটিভ এবং ৩৮ টি নেগেটিভ আসে। এই আক্রান্তদের মধ্যে ৪ জন রাঙামাটি সদরের, ৩ জন কাউখালীর ও ১ জন লংগদু উপজেলার বাসিন্দা।

স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী রাঙামাটি থেকে সর্বমোট ৮৬৭টি সংগৃহিত নমুনা চট্টগ্রামের ফৌজদারহাটে অবস্থিত বিশেষায়িত হাসপাতাল বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) এবং চট্টগ্রাম ভেটেনারি এন্ড এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ে(সিভাসু) পাঠিয়েছে রাঙামাটির সিভিল সার্জন অফিস। তারমধ্যে ৭২৩টি পরীক্ষার রিপোর্ট রাঙামাটির স্বাস্থ্য বিভাগে আসলেও এখন পর্যন্ত ১৪৪টি নমুনা পরীক্ষার রিপোর্ট এখনো পর্যন্ত হাতে পায়নি রাঙামাটির স্বাস্থ্য বিভাগ কর্তৃপক্ষ।