ব্রেকিং নিউজ

একই দিনে ৭ জনসহ রাঙামাটিতে ৮ পুলিশ সদস্যের করোনা সনাক্ত!

॥ আলমগীর মানিক ॥

৭ পুলিশসহ একই দিনে ১০ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। শনিবার দিবাগত মধ্যরাতে দুই দফায় প্রাপ্ত রিপোর্টের ভিত্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন রাঙামাটি স্বাস্থ্য বিভাগের করোনা ইউনিটের দায়িত্বপ্রাপ্ত ফোকাল পার্সন ডাঃ মোস্তফা কামাল। এদিকে, সনাক্ত হওয়া ১০জনের মধ্যে পুলিশের সাত সদস্য রয়েছে নিশ্চিত করেছেন, রাঙামাটির পুলিশ বাহিনীর দ্বিতীয় কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার ছুফি উল্লাহ। জানাগেছে, আক্রান্তদের মধ্যে ৭ জন বেতবুনিয়াস্থ রাবার বাগান চেকপোস্ট ও মানিকছড়ি চেক পোস্টের পুলিশ সদস্য।

ছুফি উল্লাহ জানিয়েছেন, শনিবার চট্টগ্রাম থেকে প্রাপ্ত রিপোর্টে আমাদের বেতবুনিয়ার রাবার বাগান চেক পোস্টের তিনজন কনস্টেবল এবং মানিকছড়ি চেকপোস্টের ৩ জন কনস্টেবল ও একজন বাবুর্চিসহ সর্বমোট ৭ জন পুলিশ সদস্যের শরীরে করোনা ভাইরাসের অস্থিত্ব মিলেছে। ইতিমধ্যেই আমরা সেখানকার আক্রান্তদের আইসোলেশনে এবং অন্যান্যদের কোয়ারেন্টিন নিশ্চিত করেছি। সেখানে দায়িত্ব পালন করার জন্য নতুন পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

এর আগে শুক্রবার বেতবুনিয়া রাবার বাগান চেক পোস্টের আরো এক সদস্যের করোনা সনাক্ত হয়। এনিয়ে রাঙামাটিতে সর্বমোট ৮ জন পুলিশ সদস্যের নমুনা পরীক্ষায় পজেটিভ রিপোর্ট এসেছে।