একজন জনপ্রতিনিধির অন্যরকম ঈদ

॥ নিজস্ব প্রতিবেদক ॥

পবিত্র ঈদুল ফিতরের দিনেও মানবতার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র মো. জামাল উদ্দীন। এইদিনে তিনি ৭নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। তিনি শান্তিনগর এলাকার এক প্রতিবন্ধীর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়সহ অসহায় দরিদ্র মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করেন।

ঈদুল ফিতরের নামাজ আদায়ের পরই তিনি শান্তিনগর এলাকার বাসিন্দা প্রতিবন্ধী রাকিবের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে ছুটে যান। তিনি এই প্রতিবন্ধীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও তার সাথে কিছু সময় অতিবাহিত করার পাশাপাশি ঈদ সালামীও দেন। এরপর তিনি ফরেস্ট কলোনী রোড কবরস্থানে যান কবর জিয়ারত করতে। জিয়ারত করে বের হওয়ার পর কবরস্থানের আশেপাশে অবস্থানরত অসহায় মানুষদের সাথে কিছু সময় অতিবাহিত করেন ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

এবিষয়ে জামাল উদ্দীন বলেন, আমি শুধুমাত্র একজন জনপ্রতিনিধি হিসেবে আমার দায়িত্ব পালন করেছি। কারণ এইসব মানুষগুলোর সাথে অনেকেই কথা বলতে ইতস্ততবোধ করে কিন্তু আমি যতটুকু পেরেছি আমার ওয়ার্ডের সকলের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিয়েছি। এছাড়াও তিনি পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।