সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি ও সম্পাদককে নানা মহলের শুভেচ্ছা

॥ নিজস্ব প্রতিবেদক ॥
সাংবাদিক ইউনিয়নের নব-নির্বাচিত সভাপতি এম. নাজিম উদ্দীন ও সাধারণ সম্পাদক আলমগীর মানিক কে শুভেচ্ছা জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ইয়ুথ অর্গানাইজেশন ফর ইউনিটি ট্রাস্ট এ্যান্ড হেল্প (ইয়ুথ) ও ইয়ুথ মোস্তফা কামাল ফাউন্ডেশন।
সোমবার (১৫ জুন) রাতে মাধ্যমে সংগঠনটির পরিচালক মো. আমজাদ  হোসেন ও প্রতিষ্ঠাতা ও পরিচালক মো. ইকবাল হোসেন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে তারা সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিতদের শুভেচ্ছা জানিয়েছে।
সংগঠনটি রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সভাপতি হিসেবে ইংরেজী দৈনিক “দ্যা ডেইলি এইশিয়ান এইজ” এর রাঙামাটি জেলা প্রতিনিধি এম. নাজিম উদ্দীন ও সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক রাঙামাটি পত্রিকার চিফ রিপোর্টার ও বহুল প্রচলিত অনলাইন নিউজ পোর্টাল সিএইচটি টাইমস টুয়েন্টিফোর ডটকম এর নির্বাহী সম্পাদক আলমগীর মানিক নির্বাচিত হওয়ায় অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আমরা আশাবাদ ব্যক্ত করছি যে, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের বর্তমান ধারা নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক অব্যাহত রাখবেন।
সাংবাদিক ইউনিয়নের নব-নির্বাচিত সভাপতি এম. নাজিম উদ্দীন সাধারণ সম্পাদক আলমগীর মানিক কে শুভেচ্ছা জানিয়েছেন রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান।
এবিষয়ে চেয়ারম্যান রোমান সিএইচটি টাইমস টুয়েন্টিফোর ডটকম এর প্রতিবেদককে মুঠোফোনে বলেন, সাংবাদিক ইউনিয়নের সভাপতি হিসেবে ইংরেজী দৈনিক “দ্যা ডেইলি এইশিয়ান এইজ” এর রাঙামাটি জেলা প্রতিনিধি এম. নাজিম উদ্দীন ও সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক রাঙামাটি পত্রিকার চিফ রিপোর্টার ও বহুল প্রচলিত অনলাইন নিউজ পোর্টাল সিএইচটি টাইমস টুয়েন্টিফোর ডটকম এর নির্বাহী সম্পাদক আলমগীর মানিক নির্বাচিত হওয়ায় আমি তাদের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। উপজেলা চেয়ারম্যান যেভাবে বর্তমানে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ধারা অব্যাহত আছে নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক চলমান রাখবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন।
সাংবাদিক ইউনিয়নের নব-নির্বাচিত সভাপতি এম. নাজিম উদ্দীন সাধারণ সম্পাদক আলমগীর মানিক কে শুভেচ্ছা জানিয়েছেন রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র মো. জামাল উদ্দীন।
এবিষয়ে প্যানেল মেয়র জামাল সিএইচটি টাইমস টুয়েন্টিফোর ডটকম এর প্রতিবেদককে মুঠোফোনে বলেন, সাংবাদিক ইউনিয়নের সভাপতি হিসেবে ইংরেজী দৈনিক “দ্যা ডেইলি এইশিয়ান এইজ” এর রাঙামাটি জেলা প্রতিনিধি এম. নাজিম উদ্দীন ও সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক রাঙামাটি পত্রিকার চিফ রিপোর্টার ও বহুল প্রচলিত অনলাইন নিউজ পোর্টাল সিএইচটি টাইমস টুয়েন্টিফোর ডটকম এর নির্বাহী সম্পাদক আলমগীর মানিক নির্বাচিত হওয়ায় আমি তাদের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। প্যানেল মেয়র বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের বর্তমান ধারা নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক অব্যাহত রাখবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন।
সাংবাদিক ইউনিয়নের নব-নির্বাচিত সভাপতি এম. নাজিম উদ্দীন সাধারণ সম্পাদক আলমগীর মানিক কে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল রাঙামাটি জেলা শাখার সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।
এবিষয়ে তিনি প্রতিবেদককে মুঠোফোনে বলেন, সাংবাদিক ইউনিয়নের সভাপতি হিসেবে এম. নাজিম উদ্দীন ও সাধারণ সম্পাদক হিসেবে আলমগীর মানিক নির্বাচিত হওয়ায় আমি তাদের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। তিনি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের এই ধারা নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।