করোনার সাথে লড়াইয়েও জয়ী হলেন মন্ত্রী বীর বাহাদুরঃ দেখালেন ভি-চিহ্ন

॥ নিজস্ব প্রতিবেদক ॥

করোনা ভাইরাসের সাথে টানা ১৯ দিন লড়াই করে অবশেষে আবারো বীরত্বের সাথে জয়ী হলেন পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। ২৪ জুন বিষয়টি নিশ্চিত করে ফেইসবুকে স্ট্যাটাসও দিয়েছেন মন্ত্রী পুত্র রবিন বাহাদুর।

পুত্র রবিন লিখেন,

‘আপনাদের সবাই দোয়া, আশীর্বাদে বাবার করোনা রিপোর্ট আজকে নেগেটিভ এসেছে …।
আমাদের বীর পরিবার সকল মানুষের কাছে কৃতজ্ঞ। কারন এই অসময়ে অনুধাবন করেছি আপনাদের ভালোবাসা। বান্দরবান এবং বান্দরবানের বাইরের লক্ষ লক্ষ মানুষ মসজিদ/ মন্দির/ বিহার/ প্যাগোডায় যেভাবে প্রার্থনা করেছেন এবং সবসময় খবরাখবর নিয়ে সাহস যুগিয়েছেন তা সত্যিই ভাষায় প্রকাশ করার নয়। সবশেষে বলবো আপনাদের ভালোবাসার কাছে আমরা ঋনী। ভালো থাকবেন। নিরাপদে থাকবেন।’

বিষয়টি নিশ্চিত করেছেন মন্ত্রীর ব্যাক্তিগত সহকারী সাদেক হোসেন চৌধুরী। বীর বাহাদুরের পক্ষ হতে কৃতজ্ঞতা জ্ঞাপন করে তিনি ফেইসবুকে লিখেন,

দেশ ও দেশের বাইরে যারা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব বীর বাহাদুর উশৈসিং এমপি এর সুস্থতার জন্য দোয়া মাহফিল/প্রার্থনা করেছেন, তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন। বিশেষ করে তিনি ধন্যবাদ জানিয়েছেন পার্বত্য মন্ত্রণালয়ের সচিব, সি এম এইচ এর সকল ডাক্তার/নার্স, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সামরিক বাহিনী,বিজিবি, আনসার, স্বাস্থ্য বিভাগ সহ প্রানের তিন পার্বত্যবাসীকে। আজ মন্ত্রীর সর্বশেষ করোনা টেষ্টের রেজাল্ট নেগেটিভ এসেছে। খুব শীঘ্রই তিনি তার বাসভবনে ফিরবেন।

উল্লেখ্য, ৬ জুন করোনাভাইরাসে আক্রান্ত হলে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংকে পরদিন উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকার সিএমএইচে নিয়ে যাওয়া হয়েছিল।