মহালছড়িতে সেনাবাহিনী কর্তৃক গর্ভবতী মহিলাদের চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ প্রদান

॥ মহালছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে গর্ভবতী মহিলাদের চিকিৎসা সেবা, বিনামূল্যে ঔষুধ প্রদান ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে মহালছড়ি জোনের সেনাবাহিনী। ২৪ জুন( বুধবার) সকাল ১০ টায় মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে ২০৩ পদাতিক ব্রিগেড, খাগড়াছড়ি রিজিয়ন এর দিক নির্দেশনায় ২৫ ইবি মহালছড়ি জোনের সার্বিক ব্যবস্হাপনায় মহালছড়ি উপজেলার গর্ভবতী মহিলাদের চিকিৎসা সেবা প্রদান করা হয়।

উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি ২০৩ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জেনারেল মোঃ ফয়জুর রহমান SGP, AFWC, PSC এবং বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মহালছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মেহেদী হাসান পিএসসি।

উক্ত কর্মসূচিতে মহালছড়ি জোনের সার্বিক ব্যবস্থাপনায় ৫ ফিল্ড এ্যামবুলেন্স এর চিকিৎসক দল কর্তৃক মহালছড়ি উপজেলার ৪টি ইউনিয়নের বিভিন্ন সম্প্রদায়ের প্রায় ১৫০ জন গর্ভবতী গরীব ও অসহায় মহিলাদের চিকিৎসা সেবা প্রদান, বিনামূল্যে ঔষুধ বিতরণ করা হয়। এছাড়া সকলের মাঝে ত্রাণ-সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মেজর উম্মে হাবিবা আসমা (গাইনী বিশেষজ্ঞ, ৫ ফিল্ড এ্যাম্বুলেন্স, খাগড়াছড়ি) এর নেতৃত্বে ক্যাপ্টেন ওমর ফারুক (RMO) মহালছড়ি জোন ও খাগড়াছড়ির ৫ ফিল্ড এ্যাম্বুলেন্স এর লে: জান্নাতুল ফেরদৌসী উপস্থিত ছিলেন।