ব্রেকিং নিউজ

রাজস্থলীতে পাহাড়ি সন্ত্রাসীদের গুলিতে যুবক গুলিবিদ্ধ

॥ আলমগীর মানিক ॥

রাজস্থলীতে সশস্ত্র হামলা চালিয়ে বাঙ্গালী যুবককে গুলি করে হত্যার চেষ্ঠা করেছে পাহাড়ি সন্ত্রাসীরা। গুলিবিদ্ধ অবস্থায় গুরুত্বর আহত যুবক আলী আহাম্মদকে চট্টগ্রাম রেফার্ড করেছে রাজস্থলী স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে দশটার সময় রাজস্থলী উপজেলাধীন ১নং ঘিলাছড়ি ইউনিয়নের তালুকদার পাড়ায় এই ঘটনা ঘটে। রাজস্থলী থানার অফিসার ইনচার্জ মফজল আহাম্মদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় এলাকাবাসী ও আহতের স্বজনদের সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার রাতে নিজস্ব পৈত্রিক ঘরেই অবস্থান করছিলেন আলী আহাম্মদ। অনেকটা আকস্মিকভাবে হানা দিয়ে একদল মুখোশধারি সশস্ত্র সন্ত্রাসী তার ঘর ঘিরে ফেলে এবং তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে।

এসময় মাথায়, পিঠে ও হাতের বাহুতে তিনটি গুলিবিদ্ধ হয়ে গুরুত্বর আহত হয় আলী আহাম্মদ। মৃত্যু হয়েছে মনে করে সন্ত্রাসীরা চলে গেল তার স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থার উন্নতি না হওয়ায় চট্টগ্রামে রেফার্ড করে কর্তৃপক্ষ।

স্থানীয় সূত্র জানিয়েছে, আহত বাঙ্গালী যুবক আলী আহাম্মদ রাজস্থলী-বান্দরবানের গভীর অরন্যে সশস্ত্র তৎপরতায় লিপ্ত থাকা মারমা লিভারেশন পার্টির চাঁদা কালেক্টর হিসেবে কাজ করছে। এই কারনেই তাকে জেএসএস এর সশস্ত্র শাখার সন্ত্রাসীরা গুলি করে হত্যার চেষ্ঠা চালিয়েছে। বেশ কয়েকজন এলকাবাসী বিষয়টি নিশ্চিত করলেও তারা কেউই পরিচয় প্রকাশ করতে চাননি।

এদিকে রাজস্থলী থানার অফিসার ইনচার্জ মোঃ মফজল আহাম্মদ খান জানিয়েছেন, আমরা ঘটনার পরপরই ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি এবং আশেপাশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছি।