নানিয়ারচরে অগ্নি নির্বাপক কমিটি গঠিত

॥ মেহেরাজ হোসেন ॥

নানিয়ারচর সদর এলাকায়, যুবক ও তরুণদের নিয়ে গঠিত হলো অগ্নি নির্বাপক কমিটি। সভাপতি মোঃ-ছানাউল্লাহ, সাধারণ সম্পাদক সুজন নন্দী, বেলাল হোসেনকে অর্থ সম্পাদক ও সাইফুল ইসলামকে প্রচার সম্পাদক করে মোট ২১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠিত হয়।

এর আগে ২৫ জুন(বৃহস্পতিবার) নানিয়ারচর উপজেলা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে বাজার ব্যাবসায়ীদের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় অগ্নি নির্বাপক কমিটির আহব্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান হাওলাদার এর আহবায়নে, বাজার কমিটির সভাপতি ও বর্তমান ইউপি সদস্য প্রিয়তোষ দত্ত ও বাজার কমিটির উপদেষ্টা মন্ডলীর উপস্থিতিতে সকলের সমন্বয়ে ছানাউল্লাকে সভাপতি ও সাধারণ সম্পাদক সুজন নন্দীকে নির্বাচিত করেন।

২৮ জুন (রবিবার) পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। অগ্নি নির্বাপক এ কমিটির কার্য সমূহ জানতে চাইলে সভাপতি মোঃ ছানাউল্লাহ বলেন, বিলাইছড়ি ও শুভলং ও এর আগে রাঙ্গামাটির কলেজ গেইট সহ অন্যান্য অগ্নিকাণ্ডের ভয়াবহতা দেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যান এর উদ্যোগে আমরা এ কমিটি গঠন করি আমাদের লক্ষ্য হচ্ছে নানিয়ারচর বাজার যেভাবে অগ্নিকাণ্ড থেকে সুরক্ষিত থাকবে তা পরিচালনা করা ও মানুষকে সচেতন হতে প্রচার করা।