ব্রেকিং নিউজ

বাঘাইছড়িতে গর্ভবতী মায়েদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা দিয়েছে সেনাবাহিনী

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে বাঘাইছড়িতে অর্ধশত গর্ভবতী মায়েদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও মানবিক সহায়তা দিয়েছে খাগড়াছড়ি সেনা রিজিয়ন ৫ ফিল্ড এম্বুলেন্স এর মেডিকেল টীম। ১ জুলাই বুধবার সকাল ১১ ঘটিকায় মারিশ্যা জোন ২৭ বিজিবির সার্বিক তত্ত্বাবধানে কাচালং বর্ডার গার্ড পাবলিক স্কুলে অর্ধশতাধিক বিভিন্ন বয়সী প্রসূতী ও গাইনি রোগীকে সম্পূর্ণ বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও মানবিক সহায়তা প্রদান করেন খাগড়াছড়ি সেনা রিজিয়নের এম,ডি,এস এর স্ত্রী রোগ বিশজ্ঞ নারী চিকিৎসক মেজর উম্মে হাবিবা আছমা।

এতে মারিশ্যা জোনের মেডিকেল অফিসার ক্যাপ্টেন আল-আমিন হাওলাদার এসময় উপস্থিত ছিলেন। ২৭ বিজিবি মারিশ্যা জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আনোয়ার হোসেন ভুঁইয়া (পিএসসি, আর্টিলারি) উক্ত চিকিৎসা কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।

বর্তমান পরিস্থিতিতে যখন মানুষের স্বাভাবিক জীবন ব্যাবস্থা বিঘ্নিত এবং দূর্গম এলাকায় স্বাস্থ্য সেবা পৌঁছানো খুবই কষ্ট সাধ্য তখন সেনাবাহিনীর এমন কর্মকান্ডে খুবই খুশি চিকিৎসা নিতে আসা পাহাড়ী ও বাঙ্গালী অর্ধশত প্রসূতী নারী। তারা চান ভবিষ্যতেও সেনাবাহিনী এ ধরনের কার্যক্রম চালিয়ে যাক।