ব্রেকিং নিউজ

গ্রামের একমাত্র বিসিএস ক্যাডারকে সংবর্ধনা দিলো গ্রামবাসী

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥

বাঘাইছড়িতে ৩৮তম বিসিএসে প্রশাসন ক্যাডারে সুপারিশ প্রাপ্ত ঝান্টু বিকাশ চাকমাকে সংবর্ধনা দিয়েছে তার নিজ এলাকা খেদারমারা ইউনিয়নের পাবলা খালী গ্রামবাসী। পাবলাখালী এলাকার ইউপি সদস্য রুমান্টু চাকমা ও জাকির হোসেন নামে এক যুবক এই সংবর্ধনার আয়োজন করে বলে জানায় স্থানীয়রা।

২ জুলাই বৃহস্পতিবার সকাল ৯ ঘটিকায় পাবলাখালী এলাকায় এই সংবর্ধনার আয়োজন করা হয়. এতে খেদার মারা ইউপি চেয়ারম্যান সন্তুষ কুমার চাকমাসহ স্থানীয় গ্রামবাসী উপস্থিত ছিলেন।

৩৮ তম বিসিএসে প্রশাসন ক্যাডারে সুপারিশ প্রাপ্ত ঝান্টু বিকাশ চাকমা পাবলো খালী গ্রামের মন্যরাম পাড়ার দেবল নন্দ চাকমার ছেলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করা ঝান্টু চাকমা বর্তমানে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে কর্মরত রয়েছেন। সংবর্ধনার শুরুতেই তাকে ফুলের তোড়া ও মালা পড়িয়ে স্থানীয়রা বরণ করে নেন। এসময় উপস্থিত সকলেই ঝান্টু বিকাশ চাকমার এই কৃতিত্বের জন্য সবাই উৎসাহ প্রকাশ করেন এবং তার ভবিষ্যত জীবনের মঙ্গল কামণা করেন।

এসময় ঝান্টু বিকাশ চাকমা সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। উল্লেখ যে, ৩৮ তম বিসিএস ক্যাডারে বাঘাইছড়ি উপজেলা হতে বিভিন্ন ক্যাডারে ৫ জন সুপারিশ প্রাপ্ত হয়েছেন।