ব্রেকিং নিউজ

লংগদু স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন মেধাবৃত্তি-২০১৯ এর ফল প্রকাশ

॥ লংগদু প্রতিনিধি ॥

‘‘শিক্ষা স্বনির্ভরতা উন্নয়ন’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রতিষ্ঠিত, লংগদু উপজেলা বৃত্তিক সামাজিক সংগঠন লংগদু স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন এর মেধাবৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। ৪জুলাই-২০২০ এ ফলাফল প্রবাশিত হয়। গত ২৮ ফেব্রুয়ারী প্রথমবারের মতো লংগদু স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত। এতে উপজেলার বিভিন্ন বিদ্যালয় থেকে ৫ম শ্রেণিতে ৭৫ জন এবং ৮ম শ্রেণিতে ৫৪ জন শিক্ষার্থী অংশগ্রহন করে।

ট্যালেন্টপুল ও সাধারন গ্রেড এই দুটি ক্যাটাগরিতে ফলাফল প্রকাশ করা হয়। এতে ৫ম শ্রেণিতে ট্যালেন্টপুলে বৃত্তি পায় ৪জন এরা হলোঃ

১.জান্নাতুল মাওয়া রোল-৫৩৯,২.সানজিদা -৫৩৮,৩.শাহেদ আলম শিশির রোল-৫৩৬,৪. মোঃ তাহসান রোল-৫৫১

সাধারন গ্রেডে বৃত্তি পায় ৮জন হলোঃ

১.রোওয়াইদা হামিম– রোল-৫৫৯,২.ফাহিম শাহরিয়ার– রোল- ৫৩৭,৩.আন্জুমান আরা হ্যাপি–রোল-৫৬০,৪.লিটু চাকমা–রোল-৫২৪,৫.মাহবুবা আক্তার তাসনিম–রোল-৫৪৪,৬.নাজমুল ইসলাম–রোল-৫৫৩,৭.প্রানেম চাকমা–রোল-৫২৬,৮.এমি চাকমা–রোল-৫২৫,৫ম শ্রেণিতে মোট ১২জন। ৮ম শ্রেণিতে ট্যালেন্টপুলে ১জন হলোঃ ১. নাবিল রিজোয়ান–রোল-৮৩০।

সাধারন গ্রেডে ৮জন হলোঃ

১.জুলেখা আক্তার–রোল-৮০৩,২.মোঃ জাহিদুল ইসলাম–রোল-৮২৭,৩.মোঃ আরমান হোসেন–রোল-৮৩১,৪.রেহেনা আক্তার–রোল-৮০৫,৫.মোঃ নাজমুল হক–রোল-৮২৬,৬. নাজমুল হুদা–রোল-৮৪৬,৭.শহিদুল ইসলাম সাহেদ–রোল-৮২০,৮.সানজিদা আক্তার মীম-৮০৬।