জেলা তথ্য অফিসের কোভিড-১৯ সংক্রমণ রোধে প্রচারণা

॥ দীঘিনালা প্রতিনিধি ॥

খাগড়াছড়ি জেলা তথ্য অফিস কর্তৃক করোনাভাইরাস মোকাবেলায় জনসচেতনতা কার্যক্রম অব্যাহত রয়েছে। প্রায় দু’একদিন পর পর জেলার বিভিন্ন প্রত্যন্ত এলাকায় ও উপজেলার গ্রাম পর্যায়ে এবং গুরুত্বপূর্ণ ও জনবহুল এলাকায় জনগণকে মাস্ক পরিধান বাধ্যতামূলক, প্রতিনিয়ত হাত ধোয়া, সামাজিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে উদ্বুদ্ধ করার কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় রবিবার জেলার দীঘিনালা উপজেলার প্রধান ফটক বঙ্গবন্ধু স্কয়ার বা কলেজ মোড়, লারমা স্কয়ার, সদর ইউনিয়ন এর বোয়ালখালী নতুন বাজার, থানা বাজার, মেরুং ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও হাট-বাজারে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা ও সংক্রমণ রোধে জনসাধারণের জন্য আবশ্যিকভাবে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলুন সংক্রান্ত ব্যাপক সড়ক প্রচার করা হয়।

তথ্য মন্ত্রণালয় এর গণযোগাযোগ অধিদপ্তর এর আয়োজনের খাগড়াছড়ি জেলা তথ্য অফিস রাজস্ব খাতের আওতায় করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ রোধে সড়ক প্রচার কার্যক্রম অব্যাহত রেখেছেন বলে জানা যায়।
জেলা তথ্য অফিসের ঘোষক রিপু খীসা জানান, গত ২০ জুন থেকে এই কার্যক্রম আমরা শুরু করছি এবং ৩০ জুলাই পর্যন্ত কর্মপরিকল্পনা রয়েছে।