ব্রেকিং নিউজ

বাঙ্গালহালিয়া বাজারে ডাস্টবিন ও ট্রলিগাড়ী বিতরণ

॥ রাজস্থলী প্রতিনিধি ॥

রাজস্থলী উপজেলার একমাত্র ঐতিহ্যবাহী বাঙ্গালহালিয়া বাজারে এডিবির অর্থায়নে বরাদ্ধকৃত ডাস্টবিন ও ট্রলিগাড়ী বিতরন করা হয়। সোমবার সকাল ১০ ঘটিকার সময় বাঙ্গালহালিয়া বাজার যাত্রী ছাউনি প্রাঙ্গনে বাজার ব্যবসায়ী কল্যান সমবায় সমিতির সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেনের উপস্থাপনায় সভাপতিত্ব করেন,ব্যবসায়ী কল্যান সমবায় সমিতির সভাপতি শামসুল আলম।

এ সময় উপজেলা চেয়ারম্যানের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন ৩ নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের চেয়ারম্যান তথা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ঞোমং মারমা। বিতরণকালে চেয়ারম্যান বলেন, উপজেলা পরিষদে সমন্বয় মিটিংয়ে বাজারে পরিস্কার পরিচ্ছন্নতা রক্ষা যত্রতত্র ময়লা আর্বজনা ফেলে পরিবেশ দূষণ না করার লক্ষে নিদিষ্ট স্থানে ডাস্টবিনে ময়লা আর্বজনা ফেলে পরিবেশ দূষণ মুক্ত রাখার বিষয়ে পরিষদ হতে বরাদ্ধ প্রদানের জন্য জোর সুপারিশ করা হয়।

বিষয়টি উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা বিবেচনা করে এডিবি হতে বরাদ্ধ প্রদান করেন। তারই ধারবাহিকতায় বাঙ্গালহালিয়া ব্যবসায়ী কল্যান সমবায় সমিতি প্রকল্পটি বাস্তবায়নের লক্ষে পদক্ষেপ গ্রহন করেন। ডাস্টবিন ও ট্রলিগাড়ীর বরাদ্ধ প্রদানে উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা কে আন্তরিক ভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন, বাঙ্গালহালিয়া এলাকাবাসী। ডাস্টবিন বিতরনের সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন,জাহাঙ্গির মেম্বার,ডাঃ বিশ্বনাথ চৌধুরী, কামাল হোসেন, অরুন সেন,রফিক অাহাম্মদ,ইউনিয়ন অাঃলীগের সাধারন সম্পাদক অালমগীর হোসেন প্রমুখ।