ব্রেকিং নিউজ

খাদ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদারকে শাহাদাতের অভিনন্দন

॥ মাসুদ পারভেজ নির্জন ॥

রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি মনোনীত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলা শাখার সভাপতি শাহাদাৎ হোসেন।

আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা নাসিমের মৃত্যুর পর খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতির পদটি শুন্য হওয়ায় মাননীয় সাংসদ দীপংকর তালুকদার মহোদয়কে উক্ত পদে স্থলাভিষিক্ত করেন।

সন্তান কমান্ড রাঙ্গামাটি জেলা শাখার পক্ষ থেকে সভাপতি শাহাদাৎ সাংসদ দীপংকর তালুকদার মহোদয়কে অভিনন্দন জানিয়ে বলেন, পাহাড়ী বাঙালীর অবিসংবাদিত নেতা ও পাহাড়ের রাজপুত্র দীপংকর তালুকদার এমপিকে খাদ্য মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি করায় আমরা রাঙ্গামাটি জেলা মুক্তিযোদ্ধা পরিবার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করি তার নেতৃত্বে দেশের খাদ্য উৎপাদন আরো ক্রমশ বৃদ্ধি পাবে।

২০১৮ সনের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর দীপংকর তালুকদারকে জনপ্রশাসন মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটি, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটি ও পরিবেশ বন ও জলবায়ু পরিবতর্ন মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য করা হয়।এজন্য মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙ্গামাটি জেলা শাখার পক্ষ থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’কে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি এবং নবনিযুক্ত খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি জননেতা দীপংকর তালুকদার এমপি মহোদয়কে অভিনন্দন ও শুভ কামনা।