ব্রেকিং নিউজ

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মনোনীত হওয়ায় দীপংকর তালুকদারকে নানা মহলের শুভেচ্ছা

॥ ইকবাল হোসেন ॥

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, রাঙামাটি ২৯৯ নং সংসদীয় আসনের সংসদ সদস্য ও রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মনোনীত হওয়ার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র মো. জামাল উদ্দীন, স্বেচ্ছাসেবকলীগ ও রাঙামাটি পৌর ছাত্রলীগ।

বুধবার সংবাদ মাধ্যমে দেয়া এক বিবৃতির মাধ্যমে প্যানেল মেয়র জামাল দীপংকর তালুকদার এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। আরেক বিবৃতিতে পৌর ছাত্রলীগের সভাপতি এইচ এম আলাউদ্দীন ও সাধারণ সম্পাদক অনুপ শ্রীং লেপচা অপু দীপংকর তালুকদার এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়। ভিন্ন আরেক বিবৃতিতে রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মনোনীত হওয়ায় দীপংকর তালুকদার এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাওয়াল উদ্দীন ও সাধারন সম্পাদক মো. শাহজাহান।

তারা বিবৃতিতে উল্লেখ করেন, আমরা পাহাড়ি-বাঙালি ঐক্যের প্রতীক জননেতা দীপংকর তালুকদার এমপি মহোদয়কে খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা আশাবাদী যে দীপংকর তালুকদার এমপি মহোদয়ের নেতৃত্বে খাদ্য উৎপাদনের দিক থেকে দেশ আরো এগিয়ে যাবে।