ব্রেকিং নিউজ

বরকল ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

॥ বরকল প্রতিনিধি ॥

“গাছ লাগান, পরিবেশ বাঁচান, মুজিববর্ষের অঙ্গীকার দেশ হবে সবুজের সমাহার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের প্রতিটি ইউনিটকে বৃক্ষরোপন করার নির্দেশনা দিয়েছেন। তারই প্রেক্ষিতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে বৃক্ষরোপন কর্মসূচী পালন করেছে বরকল উপজেলা ছাত্রলীগ।

শুক্রবার (১০ জুলাই) বিকাল ৪ টায় বরকল উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আইমাছড়া মসজিদ ও আইমাছড়া প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ১০০টি ফলজ গাছের চারা রোপণ করা হয়েছে।

এই সময় উপস্থিত ছিলেন, বরকল উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি টিটন চাকমা, যুগ্ন সাধারন সম্পাদক এনায়েত আকন, সঞ্জয় ধর, নাজমুল হোসেন, রাজীব হোসেন, সোহেল হোসেন, আলামিন খান, আল আমিন এবং আইমাছড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম, সহ-সভাপতি, হাবিব, মিরাজ, সজীব, প্রচার সম্পাদক নূরনবী সরকার প্রমুখ।

এসময় বরকল উপজেলা ছাত্রলীগ সভাপতি বেলাল খান বলেন, “পরিবেশকে সুন্দর ও দূষণমুক্ত রাখতে গাছ লাগানোর বিকল্প নেই। প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় ছাত্রলীগ’র নির্দেশনায় বরকল উপজেলা ছাত্রলীগ পরিবেশবান্ধব বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করেছে।”