ব্রেকিং নিউজ

বান্দরবানে সেনা টহলের সাথে জেএসএস সশস্ত্র সন্ত্রাসীদের গুলি বিনিময়

॥ নিজস্ব প্রতিবেদক ॥

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার অংগাইপাড়া নামক স্থানে চাঁদাবাজ জেএসএস (মূল) সন্ত্রাসীদের অবস্থান জানতে পেরে ১০ জুলাই সন্ধ্যা ৬ টার সময় সেনাবাহিনীর তিনটি টহল দল অবস্থান নেয়। সেনাবাহিনীর অবস্থান টের পেয়ে জেএসএস (মূল) সশস্ত্র সন্ত্রাসীরা পাহাড়ের পশ্চিম দিক থেকে সেনাবাহিনীকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি করে পালিয়ে যায়।

পরবর্তীতে, সশস্ত্র সন্ত্রাসীদের আটক করতে সেনাবাহিনী তাদের পিছনে ধাওয়া করে এবং উক্ত এলাকায় অনুসন্ধান চালায়। অনুসন্ধানের এক পর্যায়ে উক্ত এলাকায় স্থানীয় একজন মহিলা এবং ০৪ বছরের একটি শিশুকে আহত অবস্থায় দেখতে পায়।

আহত মহিলা এবং শিশুটিকে সেনাবাহিনীর সদস্যরা উদ্ধার করে এবং চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসার পথিমধ্যে আহত মহিলাটি মৃত্যুবরণ করেন। বর্তমানে উক্ত মহিলার মৃতদেহ এবং আহত শিশুটি রোয়াংছড়ি সদর হাসপাতালে রয়েছে।

উল্লেখ্য যে, অংগাইপাড়া অরণ্য সমৃদ্ধ ও পাহাড়ি গহীন এলাকা হওয়ায় সন্ত্রাসীরা সহজেই আত্মগোপন করে। তবে বর্তমানে অংগাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অনুসন্ধান কার্যক্রম অব্যাহত রয়েছে। ধারণা করা হচ্ছে, উক্ত সন্ত্রাসীরা গত ০৭ জুলাই ২০২০ তারিখে বাঘমারা এলাকায় ০৬ জন হত্যা ও ০৩ জন আহত হওয়ার ঘটনার সাথে জড়িত। চাঁদাবাজ জেএসএস (মূল) সন্ত্রাসীদের বিরুদ্ধে সেনাবাহিনীর সকল সদস্য সর্বদাই তৎপর আছে এবং ভবিষ্যতেও থাকবে।