ব্রেকিং নিউজ

শাহ্ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অফিস সাজিয়ে দিলেন মনোয়ারা

॥ নিজস্ব প্রতিবেদক ॥

সদর উপজেলার শাহ্ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী বিদ্যালয়ের শিক্ষকদের কাজের সুবিধার্থে উন্নত মানের চেয়ার টেবিল ও অন্যান্য আসবাবপত্র বিতরণ করলেন রাঙ্গামাটি পার্বত্য পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান।

শনিবার (১১ জুলাই) সকালে শাহ্ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জেলা পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আসবাবপত্রগুলো বিদ্যালয়ের প্রধান শিক্ষক পূর্নিমা বড়ুয়ার হাতে তুলে দেন। এ সময় শাহ্ সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বরুন বিকাশ দেওয়ান, ৩নং ওয়ার্ড পৌর কাউন্সিলর পুলক দে, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মনিরুল ইসলাম, সদস্য রনজিৎ বড়–য়া’সহ বিদ্যালয়ের সহকারী শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

আসবাবপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়ন ও প্রসার ঘটাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে এবং বিভিন্ন কর্মসূচী গ্রহণ ও বাস্তবায়ন করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আজ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে জেলা পরিষদ কর্তৃক এই ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্রগুলো বিতরণ করা হয়েছে।

তিনি বলেন, আপনাদেরকে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী এই আসবাবপত্রগুলো দিতে পেরে আজ আমি অত্যান্ত খুশি। ভবিষ্যতেও এ ধরনের সহযোগিতা অব্যাহৃত থাকবে। তিনি শিক্ষার মান বৃদ্ধিতে শিক্ষকদের আরো মনোযোগী হওয়ার আহবান জানান।