ব্রেকিং নিউজ

প্রকাশিত সংবাদে মেম্বারের প্রতিবাদ

 

 

 

 

 

দূর্যোগকালীন ভাতা প্রদানের ফর্ম বিলি নিয়ে অনিয়ম নিয়ে ২৪ জুন সিএইচটি টাইমস টোয়েন্টিফোর ডটকমে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন অভিযুক্ত মেম্বার আলী আহম্মদ। সিএইচটি টাইমসের মেইলে পাঠানো উক্ত প্রতিবাদে তিনি উল্লেখ করেঃ

“জনাব, শুভেচ্ছা নিবেন, আপনার সিএইচটি টাইমস টুয়েটিফোর ডটকম নিউজ পোর্টালে গত ২৪ জুন-২০২০ ইংরেজি তারিখ প্রকাশিত “লংগদুতে সধবারাও পাচ্ছে বিধবা ভাতা ! মেম্বারের বিরুদ্ধে যেন অভিযোগের শেষ নেই” শিরোনাম সংবাদের প্রতিবাদ জানাচ্ছি। মুলত : আমি আলী আহাম্মদ মেম্বার নির্বাচিত হবার পর থেকেই নাছির ওরফে বিখাউজ নাছির স্থানীয় মহিলা মেম্বারর ছেলে আব্দুর রহমানসহ ৪-৫ জন ৪নং বগাচত্বর ইউনিনের ৭নং ওয়ার্ডের উন্নয়ন মুলক কাজ থেকে ভাগ চাইত, কথা মত টাকার ভাগ না পাওয়াতে তাহারা এলাকায় উন্নয়ন মূলক কাজে বিঘ্ন সৃষ্টি করে আমাকে প্রায় সময় হুমকি প্রদানসহ স্থানীয় শালিসে টাকা গ্রহন করে উক্ত অভিযোগ দাতা/ অভিযুক্তদের উভয় থেকে টাকা গ্রহন করে স্থানীয় শালিসে ভেজাল ও দাঙ্গা লাগিয়ে প্রায় সময় লাঞ্চিত করে। এবং এর পূর্বে নাছির ওরফে বিখাউজ নাছির মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের কারণে বা দায়ে জেলখাটে। মাননীয় প্রধানমন্ত্রীর উপহার এলাকার সাধারন মানুষের মধ্যে বন্টন কালে তাহাদের প্রত্যকে ৪-৫টা করে কার্ড দাবি করে আমি কার্ড দিতে অস্বীকার করার ফলে তারা ব্যর্থ হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করে আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করা হয়েছে। তার সাথে এসব সামাজিক উশৃখল দাঙ্গা সৃষ্টি কারীদের বিরুদ্ধে সঠিক তথ্য প্রকাশের অনুরোধ জানাচ্ছি। আমার বিরুদ্ধে“লংগদুতে সধবারাও পাচ্ছে বিধবা ভাতা ! মেম্বারের বিরুদ্ধে যেন অভিযোগের শেষ নেই” শিরোনাম সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।”

প্রতিবেদকের বক্তব্যঃ উক্ত বিষয়ে সকল প্রকার তথ্য উপাত্ত, অভিযোগকারী ও অভিযুক্ত উভয়ের বক্তব্য এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার বক্তব্য নিয়ে নিউজটি করা হয়েছে। প্রধানমন্ত্রীর করোনাকালীন মানবিক সাহায্য যাতে করে সাহায্যপ্রার্থীদের হাতে পৌঁছে সেই স্বচ্ছতা নিশ্চিতের লক্ষ্যে সম্পূর্ণ নিরপেক্ষ অবস্থান থেকে নিউজটি করা হয়েছে।