ব্রেকিং নিউজ

আকরামুল হাসান মিন্টু’র গ্রেপ্তারে রাবিপ্রবি ছাত্রদল নেতার নিন্দা

॥ ইকবাল হোসেন ॥

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নির্বাহী কমিটির সদস্য এবং বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুকে নরসিংদী মডেল থানা পুলিশ গতকাল নরসিংদী জেলা শহর থেকে গ্রেফতার করেছে। আর সংবাদ মাধ্যমে সংবাদ বিজ্ঞপ্তি প্রেরণের মাধ্যমে এ ঘটনার নিন্দা জানিয়েছে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা জসিম উদ্দীন।

রাবিপ্রবি ছাত্রদলের এই নেতা প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নির্বাহী কমিটির সদস্য এবং বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু ভাইকে নরসিংদী মডেল থানা পুলিশ গতকাল নরসিংদী জেলা শহর থেকে গ্রেফতার করেছে। মিন্টু ভাইকে দেশের এই করোনা মহামারীর সময়ে মিথ্যা মামলা দিয়ে এভাবে গ্রেফতার করে সর্বোচ্চ নির্লজ্জতার পরিচয় দিয়েছে এই অবৈধ সরকার।

আকরামুল হাসান মিন্টু ভাই বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের একজন অন্যতম অভিভাবক। দলের দুর্দিনেও বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কার্যক্রম এগিয়ে নিতে তার ভূমিকা অনেক। অাকরামুল হাসান মিন্টু ভাইকে গ্রােপ্তার যা কিনা গণতান্ত্রিক রাষ্ট্রীয় ব্যবস্থার চরম দৈন্যতা প্রকাশ পায়।

আকরামুল হাসান মিন্টু ভাইকে গ্রেপ্তারের প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার পক্ষ থেকে তীব্র নিন্দা ও ক্ষোভ এবং অবিলম্বে নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি জানাচ্ছি।