ব্রেকিং নিউজ

করোনা আক্রান্তদের মনোবল বৃদ্ধিতে প্যানেল মেয়র জামালের ভিন্নধর্মী উদ্যোগ

॥ ইকবাল হোসেন ॥

রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর জামাল উদ্দীন তার ওয়ার্ডের করোনা আক্রান্তদের মনোবল বৃদ্ধি করার জন্য ভিন্নধর্মী পন্থায় কাজ করে যাচ্ছেন।

প্যানেল মেয়র জামাল চলমান করোনা দূর্যোগকে উপেক্ষা করে তার ওয়ার্ডে যারা এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন তাদের বাসায় সরেজমিনে উপস্থিত হয়ে মনোবল বৃদ্ধির লক্ষ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে তাদের সাথে কথাবার্তা বলছেন ও নিজ বাসস্থানেই অবস্থান করার অনুরোধ করে আসছেন। এর পাশাপাশি যেকোন প্রয়োজনে তার সাথে যোগাযোগ করতে বলছেন এবং প্রয়োজন মতো তাদের বাসায় বাজার ও অন্যান্য প্রয়োজনীয় দ্রব্যাদি পৌঁছে দিচ্ছেন।

এদিকে গতকাল তিনি রাঙামাটি পার্বত্য জেলার ঐতিহ্যবাহী বলাকা ক্লাবের সাধারণ সম্পাদক ঝিনুক ত্রিপুরা করোনা পজেটিভ হওয়ার পর তার বাসায় যান এবং তার মনোবল বৃদ্ধিতে কিছুক্ষণ কথাবার্তা বলেন। অপরদিকে আজ তিনি নিজ খরচে লকডাউনে থাকা ঝিনুক ত্রিপুরার বাসায় নিত্যপ্রয়োজনীয় বাজার ও অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দিয়েছেন।

এবিষয়ে প্যানেল মেয়র বলেন, এখন পর্যন্ত বিশ্বে করোনা ভাইরাসের প্রতিষেধক আবিষ্কার সম্ভব হয়নি। তাই এই ভাইরাস মোকাবেলায় মনোবল বৃদ্ধি করে লড়াই করার উপরে আর কোন প্রতিষেধক আছে বলে আমার মনে হয় না। তাই আমার ওয়ার্ডে যারা করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে চিহ্নিত হচ্ছেন। আমি সরেজমিনে তাদের বাসায় উপস্থিত হয়ে মনোবল বৃদ্ধি করার চেষ্টা করে যাচ্ছি। এর পাশাপাশি তাদের যেন বাসা থেকে বাহির হতে না হয় তাই যেকোন প্রয়োজনে সরাসরি আমার সাথে যোগাযোগ করার অনুরোধ করছি এবং তাদের চাহিদা অনুযায়ী আমি বাজার ও অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র তাদের বাসায় পৌঁছে দিচ্ছি।

তিনি আরো বলেন আমি আমার এই কার্যক্রম করোন দূর্যোগ শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত রাখবো।