ব্রেকিং নিউজ

হাসপাতালে ৩০টি অক্সিজেন সিলিন্ডার দিলো খাগড়াছড়ি জেলা পরিষদ

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

করোনা মোকাবেলা ও রোগিদের জীবন বাঁচাতে খাগড়াছড়ি জেলা পরিষদের পক্ষ থেকে জেলা সদর হাসপাতালে ৩০টি বড় অক্সিজেন সিলিন্ডার হস্থান্তর করেছেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। এ সময় ১টি হাইফ্লো ন্যাজাল ক্যানুলা ও ১টি অক্সিজেন কনসেন্ট্রেট চিকিৎসা সামগ্রীও প্রদান করা হয়।

বৃহস্পতিবার দুপুরে এসব সামগ্রী হস্থান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

খাগড়াছড়ি সিভিল সার্জন ডা. নূপুর কান্তি দাশ এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের স্বাস্থ্য বিভাগের আহবায়ক এমএ জব্বার, ডেপুটি সিভিল সার্জন ডা. মিঠুন চাকমা, জেলা আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. পূর্ণজীবন চাকমা, ডা. টুটুল চাকমা, গাইনী কনসাল্টেন ডা. জয়া চাকমা, ডা সুভাস বসু, ডা. আলা উদ্দিন,ডা. নিউচিং চৌধুরী এমেলি প্রমূখ।

পরে হাসপাতাল সম্মেলন কক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন,স্বাস্থ্য সেবা ও জীবণ বাঁচাতে সকলকে সচেতন থাকার বিকল্প নেই। তাই করোনা মোকাবেলায় ডাক্তারদের পাশপাশি সকলকে সচেতন হতে হবে মন্তব্য করে তিনি আরো বলেন, চিকিৎসা সামগ্রী ও স্বাস্থ্য খাতে সংকট মোকাবেলায় জেলা পরিষদসহ বিভিন্ন প্রতিষ্ঠান এগিয়ে আসার ফলে করোনা মোকাবেলার অন্যতম হাতিয়ার অক্সিজেন সিলিন্ডার পেল খাগড়াছড়ি সদর হাসপাতাল। এ সময় তিনি আগামীতে চিকিৎসা সামগ্রী সংকট কাটাতে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী তার বক্তব্যে উন্নত চিকিৎসা ও খাগড়াছড়ি হাসপাতালে সম্প্রতি ৪৫ কেজি ওজনের টিউমার ওপারেশনসহ উল্লেখ যোগ্য সাফল্যের জন্য ডাক্তাদের ধন্যবাদ জানিয়ে আগামীতেও সব ধরনের সহযোগিতা প্রদান প্রতিশ্রুতি দেন।