ব্রেকিং নিউজ

বিহারের দানবাক্স লুটের ২৪ ঘন্টা পার না হতেই বাঘাইছড়িতে এক রাতে ৬ বাড়ীতে দুর্ধর্ষ চুরি!

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥

বাঘাইছড়িতে জীবতলী পাহাড়ী গ্রামে এক রাতেই ৬ বাড়ীতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এতে নগদ লক্ষাধিক টাকা, মোবাইলসহ মূল্যবান সামগ্রী চুরি হয়ে গেছে। বাড়ীর দরজা ও জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে নেশা জাতীয় কিছু স্প্রে করে চোরচক্র এই কাজ করেছে বলে ধারণা করছে ভুক্তভোগী পরিবারগুলো। ২৩ জুলাই বৃহস্পতিবার গভীর রাতে এই ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে।

সংবাদ পেয়ে সরেজমিনে গিয়ে দেখা যায় সব বাড়ীতে একই কায়দায় চুরি সংঘটিত হয়েছে। নেশার ঘোরে অনেকেই এখনো স্বাভাবিক হতে পারেনি। কেউ কেউ অসুস্থ্যও হয়ে পড়েছে। এক রাতে একসাথে ৬ বাড়িতে চুরি সংঘটিত হওয়া এবং প্বাশ্ববর্তী এলাকার বিহারে ধর্মীয় গুরুকে কুপিয়ে দানবাক্সের টাকা লুটের ঘটনায় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। থানায় অভিযোগ করতেও ভয় পাচ্ছে সবাই। চুরি সংঘটিত হওয়া পরিবারগুলো হচ্ছে উসনি কুমার চাকমা (৭০), পলাশ চাকমা (৪০), নীতি পূর্ণ চাকমা (৪০), সমির খীসা চাকমা(৪৫), সুবঙ্কর চাকমা (৫৫), মৃত কুন্দ চাকমা। তাঁরা সবাই একই গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগী পরিবারগুলো বলেন, জীবনটা বেঁচে আছে এটাই বেশী। কি আর অভিযোগ করবো? ভাগ্যিস টের পাইনি পেলে হয়তো খারাপ কিছু ঘটতে পারতো। বাধা দিতে গেলে খুনখারাবি হতে পারতো। চোররা সম্পূর্ন স্বাধীনভাবে চুরি করে মালামাল গুলো নিয়ে গেছে।

এসআই ইমতিয়াজের নেতৃত্বে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশের একটি দল।

বাঘাইছড়ি থানার ওসি এমএ মনজুর বিষয়টি স্বীকার করে বলেন, আমরা বিষয়টি শুনেছি তবে কেউ অভিযোগ করেনি। পরপর দুটি ঘটনা নিয়েই আমরা উদ্ধিগ্ন। ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি দোষীদের আইনের আওতায় আনার জন্য আমরা চেষ্টা করছি।