ব্রেকিং নিউজ

কাপ্তাইয়ে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

॥ কাপ্তাই প্রতিনিধি ॥

কাপ্তাই উপজেলা সেচ্ছাসেবকলীগ ও কাপ্তাই ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের যৌথ আয়োজনে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের গৌরব উজ্জল সংগ্রাম ও সাফল্যের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সোমবার (২৭ই জুলাই) বিকেলে কাপ্তাই ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও কেক কেটার মাধ্যমে সেচ্ছাসেবকলীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন নেতাকর্মীরা।

কাপ্তাই ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি মহিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেট কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মো. একরামুল হক।

কাপ্তাই ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. ইলিয়াছ হোসেনের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা মো. আক্তার আলম, জেলা সেচ্ছাসেবকলীগের সদস্য মো. সজিবুর রহমান।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ওয়াগ্গা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাথোয়াই উ মারমা, কাপ্তাই ইউনিয়ন সেচ্ছাসেবলীগের সাংগঠনিক সম্পাদক মো. ইসমাইল হোসেন, কাপ্তাইয়ের সামাজিক সেচ্চাসেবী সংগঠন ‘সেবাবাড়ি’র সভাপতি মো. জহিরুল ইসলাম সহ উপজেলা ও ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সিনিয়র নেতাকর্মীগন।

বক্তারা বলেন, সংগ্রাম ও সাফল্যের পথ বেয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া সংগঠন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ। ১৯৯৪ সালের ২৭ জুলাই ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়।