ব্রেকিং নিউজ

থানচিতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ৫ হাজার পরিবার

॥ থানচি প্রতিনিধি ॥

থানচিতে ৫ হাজার পরিবার পেল প্রধান মন্ত্রী ঈদ উপহার সামগ্রী । আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে ত্রাণ ও দুযোর্গ মন্ত্রনালয় বরাদ্দের অনুকুলে স্থানীয় উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী হিসেবে থানচি উপজেলার ৪টি ইউনিয়নের ৫.০০ মেঃটন চাল বরাদ্দ দিয়েছে। ঈদ উপহার হিসেবে প্রতি পরিবারকে ১০ কেজি করে চাল দেওয়া হয়। সোমবার সকালে এক যোগে ৪টি ইউনিয়নের চেয়ারম্যান ও সংশ্লিষ্ঠরা পৃথকভাবে উপহার সামগ্রীগুলি হত দরিদ্র কর্মহীণ পরিবারের মাঝে বিতরণ করেন।

থানচি সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনের সোমবার সকালে চাল বিতরনে সময় উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা , সদর ইউপি চেয়ারম্যান মাংসার ম্রো, সংরক্ষিত মহিলা সদস্যা নুচিংপ্রু মারমা, ডলিচিং মারমা,রিংকো ম্রো, প্যানেল চেয়ারম্যান ও ইউপি মেম্বার চাইসিংউ মারমা উপস্থিত ছিলেন ।

একই সাথে রেমাক্রী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন, তিন্দু ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন ও বলিপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এই সব উপহার সামগ্রী বিতরণ করেন। বিতরনে সময় রেমাক্রী ইউপি চেয়ারম্যান মুইশৈথুই মারমা, তিন্দু ইইপ চেয়ারম্যান মংপ্রুঅং মারমা, বলিপাড়া ইউপি চেয়ারম্যান জিয়াঅং মারমাসহ গন্যমান্য ব্যক্তিবর্গ এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।