ব্রেকিং নিউজ

রাঙামাটিতে ইয়াবাসহ যুবক আটক!

॥ মাসুদ পারভেজ নির্জন ॥

থামেনি মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযান। রাঙামাটিকে মাদক মুক্ত করার দৃঢ় প্রতিজ্ঞা নিয়ে মাঠে নেমেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপপরিচালক মিজানুর রহমান শরীফ। পাহাড়ে নতুন হয়েও চৌকসভাবে অভিযান পরিচালনা করে ইতোমধ্যে পাবর্ত্যবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছেন। প্রশংসার জোয়ারে ভাসছেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও। তারই ধারাবাহিকতায় আবারো রাঙামাটি শহরে গোপন সংবাদের ভিত্তিতে আবারো অভিযান পরিচালনা করে ৬ পিস ইয়াবা সহ একজনকে আটক করা হয়েছে।

বুধবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপপরিচালক মিজানুর রহমান শরীফ এর তত্ত্বাবধানে পরিদর্শক শিবনাথ কুমার শাহার নেতৃত্বে রিজার্ভ বাজারের গীতাশ্রম কলোনীর ইউসুফ আলীর ডকে পরিত্যাক্ত নৌকার ভেতর থেকে একজনকে আটক করা হয়।

আটককৃত হলেন, ১ নং ওয়ার্ডের ইসলামপুরের আব্দুল গফুরের ছেলে মোঃ সোহেল(২৩)। আটকৃতকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ধারা ৩৬(১) সারনীর ১০(ক) ধারায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপপরিচালক মিজানুর রহমান শরীফ,পরিদর্শক শিবনাথ কুমার শাহা,উপপরিদর্শক মোঃ জসিম উদ্দিন,২ জন এস আই ও ৩ জন সিপাই উপস্থিত ছিলেন।

ভারপ্রাপ্ত উপপরিচালক মিজানুর রহমান শরীফ মাদকসেবী ও ব্যবসায়ীদের হুুশিয়ার দিয়ে জানান, রাঙামাটিতে যারা মাদক সেবী ও মাদক ব্যবসায়ী রয়েছেন তাদের শীগ্রই আইনের আওতায় আনা হবে।