ব্রেকিং নিউজ

দুই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে রাঙ্গামাটি জেলা সন্তান কমান্ডের শোক

॥ প্রেস বিজ্ঞপ্তি ॥

বিশিষ্ট মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মো. লতিফুল আলম চৌধুরী ইন্তেকাল করেছেন।চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতারের স্বামী বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মো. লতিফুল আলম চৌধুরী মঙ্গলবার (২৮ জুলাই) রাত দেড়টায় চট্টগ্রাম সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মো.লতিফুল আলম চৌধুরী প্রথমে করোনা পজিটিভ হন তবে পরবর্তীতে চিকিৎসার নেওয়ার পর নেগেটিভ হয়েছিলেন।

অপরদিকে গত (২৬ শে জুলাই)বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের কো-চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আবুল মনছুর ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)মরহুম বীর মুক্তিযোদ্ধা আবুল মনছুর ছিলেন একজন মহৎ ও উদার মনমানসিকতা সম্পন্ন মানুষ। তিনি ২৬ জুলাই রবিবার ভোর রাত ৩টার সময় ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙ্গামাটি জেলা শাখার নেতৃবৃন্দের পক্ষ থেকে জেলা শাখার সভাপতি শাহাদাৎ হোসেন ও সাধারন সম্পাদক রাসেল তালুকদার জাতির শ্রেষ্ঠ সন্তান এবং দুই বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি এবং মরহুমদের আত্মার মাগফিরাত কামনা করছি।

মহান আল্লাহ রাব্বুল আলামিন মরহুম দুই বীর মুক্তিযোদ্ধা কে জান্নাতুল ফেরদৌস নসিব করুন আমিন।