ব্রেকিং নিউজ

বিলাইছড়িতে ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে গাছের চারা ও বস্ত্র বিতরণ

॥ বিলাইছড়ি প্রতিনিধি ॥

বিলাইছড়ির ২নং কেংড়াছড়ি ইউনিয়ন ছাত্রলীগ কর্তৃক গাছের চারা ও বস্ত্র বিতরণ করা হয়েছে। ৩০ জুলাই বৃহস্পতিবার বাংলাদেশ ছাত্রলীগ ২নং কেংড়াছড়ি ইউনিয়ন শাখা কর্তৃক বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ এবং বস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মসূচির উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন বিলাইছড়ি আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম সাইদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ-সভাপতি শেখ পান্নু মিয়া, আওয়ামী যুবলীগ বিলাইছড়ি উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ফিরোজুর রহমান বাবলু রানা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মনির হোসেন, ২নং কেংড়াছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মহর আলী মেম্বার। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ২নং কেংড়াছড়ি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মিনহাজুল হক মুন্না, সঞ্চালনা করেন ২নং কেংড়াছড়ি ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ সাঈদ আরাফাত।

উদ্বোধক তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে সারাদেশে ৬ কোটি গাছের চারা রোপণ করা হয় এরই ধারাবাহিকতা ধরে রাখতে হবে তবেই আগামী প্রজন্মের জন্য সুজলা সুফলা সবুজ শ্যামল বাংলাদেশ রেখে যাওয়া সম্ভব।যদি আমরা গাছ কাটি কিন্তু গাছ না লাগায় তবে পরিবেশের জন্য অশনি সংকেত।

এরপর বাজার ও মসজিদের আশেপাশের আঙ্গিনায় কামিলি, আম, মেহগনি, চম্পাসহ বিভিন্ন ‌গাছের চারা রোপণ করা হয় পাশাপাশি সকল ছাত্রলীগের ও সর্বসাধারণের মাঝে তিনটি করে চারা বিতরণ করা হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে সকলের মাঝে মাস্ক বিতরণ করা হয়।