ব্রেকিং নিউজ

নানিয়ারচরে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলো সেনাবাহিনী

॥ মাহাদী বিন সুলতান ॥

চলমান করোনা (কোভিড-১৯) পরিস্থিতিতে আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে দুস্থ, অসহায়, কর্মহীন ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে নানিয়ারচর সেনা জোন।

শুক্রবার (৩১ শে জুলাই) সকাল ১০ টায় বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ নিম্ন মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে নানিয়ারচর জোন কমান্ডার লে. কর্ণেল মোঃ কাইয়ুম হোসেন (পিএসসি)’র তত্ত্বাবধায়নে সেনা জোনের পক্ষ থেকে উপজেলার প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত, হতদরিদ্র পরিবারসমুহের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, সেনা সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশন ও চট্রগ্রাম এরিয়ার সার্বিক নির্দেশানায় এবং সদর দপ্তর রাঙামাটি রিজিয়নের তত্ত্বাবধায়নে নানিয়ারচর জোন কর্তৃক বুড়িঘাট, বগাছড়ি ও ইসলামপুর এলাকায় এসব পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সুত্রটি আরও জানায়, চলমান করোনা পরিস্থিতির শুরু থেকেই অসহায়, দুস্থ, কর্মহীন ও সুবিধাবঞ্চিত জনসাধারণের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছে সেনাবাহিনী। এছাড়াও গত ঈদ-উল-ফিতর উপলক্ষে (২১শে মে) “এক মিনিটের ঈদ বাজার” এর আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় (৩১ শে জুলাই) পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে নানিয়ারচর সেনা জোন।

ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমে অংশগ্রহণকারী সেনাসদস্যগণ সুবিধাভোগীদেরকে সামাজিক দূরত্ব মেনে চলা, নিয়মিত মাস্ক পরিধান করা, জনসমাগম এড়িয়ে চলা, বিনা প্রয়োজনে বাড়ির বাইরে না যাওয়া এবং করোনা প্রতিরোধসহ বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করে।