ব্রেকিং নিউজ

রাঙামাটি সদরের বিভিন্ন মসজিদে হোয়াইট হার্ট ফাউন্ডেশনের ভিন্নধর্মী কর্মসূচী

॥ নিজস্ব প্রতিবেদক ॥

বাংলাদেশ হোয়াইট হার্ট ফাউন্ডেশন (একটি মানব কল্যাণ ও সেবামূলক প্রতিষ্ঠান) রাঙামাটি পার্বত্য জেলা শাখার পক্ষ থেকে রাঙামাটি শহরের বিভিন্ন মসজিদে প্রবেশ ও বাহির হওয়ার আরবি দোয়া সম্বলিত স্টিকার লাগানো হয়েছে।  ৩১শে জুলাই ২০ খ্রিঃ (শুক্রবার) জুমার নামাজের আগে এবং পরে উক্ত কার্যক্রমটি সম্পন্ন করেছে সংগঠনটি।

উক্ত কার্যক্রম বাস্তবায়নে উপস্থিত ছিলেন বাংলাদেশ হোয়াইট হার্ট ফাউন্ডেশন (একটি মানব কল্যাণ ও সেবামূলক প্রতিষ্ঠান) এর প্রতিষ্ঠাতা ও পরিচালক মোহাম্মদ শাহাদাত হোসেন সিকদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আকবর হোসেন, সহ-সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান রাজু, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ তারেক হোসাইন মাহিম, সিনিয়র সদস্য মোঃ মামুনুর ইসলাম, সদস্য মোঃ হাসান, সদস্য মোঃ হেলাল, সদস্য মোঃ রাসেল সহ অন্যান্য সদস্যবৃন্দ।

কার্যক্রমটি সম্পর্কে প্রতিষ্ঠাতা ও পরিচালক মোহাম্মদ শাহাদাত হোসেন সিকদার বলেন- বাংলাদেশ হোয়াইট হার্ট ফাউন্ডেশন এর সদস্যরা ধর্মীয় কাজের পাশাপাশি, প্রতি নিয়ত সমাজের অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর জন্য কাজ করে যাচ্ছেন। আমরা খেয়াল করলাম রাঙামাটি শহরের অনেক মসজিদের মধ্যে প্রবেশের ও বাহির হওয়ার দোয়া নাই। আসলে সকল মুসলমানদের এসব দোয়া জানা উচিত। আর যারা জানেন তাঁরা এসব দোয়া পড়তে পারেন। কিন্তু ছোট ছোট যারা নামাজ পড়তে মসজিদে আসেন। তারা অনেকেই জানেন না। আর জানলে ও তেমন মনে থাকে না। এজন্য বাংলাদেশ হোয়াইট হার্ট ফাউন্ডেশন এর উদ্যোগে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ভিন্ন ধরনের উদ্যোগ গ্রহণ করেছি এবং বাংলাদেশ হোয়াইট হার্ট ফাউন্ডেশন এর আরো ২১ টি জেলা, থানা, উপজেলা শাখার উদ্যোগে ও মসজিদে প্রবেশ ও বাহির হওয়ার দোয়া স্টিকার লাগানো হবে।