ব্রেকিং নিউজ

ঈদ উপহার নিয়ে ৬৫ সুবিধাবঞ্চিতের পাশে “ইয়ুথ মোস্তফা কামাল ফাউন্ডেশন”

॥ ইকবাল হোসেন ॥

চলমান করোনা পরিস্থিতি ও ঈদ-উল-আযহাকে উপলক্ষ করে “ঈদ উপহার ও শিক্ষা উপকরণ” নিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়িয়েছে রাঙামাটি পার্বত্য জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “ইয়ুথ অর্গানাইজেশন ফর ইউনিটি ট্রাস্ট এ্যান্ড হেল্প (ইয়ুথ)” ও প্রয়াত সাংবাদিক মোস্তফা কামালের স্বরণে উক্ত সংগঠন কর্তৃক গঠিত “ইয়ুথ মোস্তফা কামাল ফাউন্ডেশন”

শুক্রবার (৩১ জুলাই) বিকেলে ঈদের ১দিন পূর্বে বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে উক্ত কার্যক্রমের উদ্বোধণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর বনরুপা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিঃ সভাপতি ও ইয়ুথের অন্যতম উপদেষ্টা মো. আবু সৈয়দ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সম্পাদক দৈনিক রাঙামাটি এবং ইয়ুথের উপদেষ্টা আনোয়ার-আল-হক, রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর ৭নং ওয়ার্ড এবং ইয়ুথের উপদেষ্টা মো. জামাল উদ্দীন, ইয়ুথের প্রতিষ্ঠিাতা ও পরিচালক মো. ইকবাল হোসেন, সাবেক যুগ্ম-সম্পাদক ম্যারেলিন এ্যানি মারমা, সাবেক সাংগঠনিক সম্পাদক রুপম তংচঞ্চ্যা, সদস্য, গোলাম মোস্তফা, মাহাতাব উদ্দীন সোহাগ, গালিব হাসান, অভি দে, মো. টিপু প্রমূখ।

এসময় প্রধান অতিথি বৃহত্তর বনরুপা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিঃ সভাপতি ও ইয়ুথের অন্যতম উপদেষ্টা মো. আবু সৈয়দ বলেন, প্রতিষ্ঠিাকাল থেকে ইয়ুথ সমাজের সুবিধাবঞ্চিত শ্রেণির জনগোষ্ঠিকে নিয়ে কাজ করে যাচ্ছে তা অবশ্যই প্রশংসার দাবীদার। তাই আগামীতেও উয়ুখ এরুপ কার্যক্রম পরিচালনা করবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি এবং সর্বদা আমি ইয়ুথের পাশে থাকব।

রাঙামাটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সম্পাদক দৈনিক রাঙামাটি এবং ইয়ুথের উপদেষ্টা আনোয়ার-আল-হক বলেন, ইয়ুথ সুভিধাবঞ্চিত শিশুদের পাশাপাশি অন্যান্য যে সকল সমাজ উন্নয়নমূলক কার্যক্রম আগে পরিচালনা করেছে আগামীতে তা অব্যহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন ও শুভকামনা জানান।

রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর ৭নং ওয়ার্ড এবং ইয়ুথের উপদেষ্টা মো. জামাল উদ্দীন বলেন, রাঙামাটিতে ইয়ুথের সকল কাপর্যক্রম প্রশংসা কুড়িয়েছে। আমি শুরু থেকেই ইয়ুথের কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেছি আগামীতেও অব্যাহত রাখবো।

ইয়ুথের ইয়ুথের প্রতিষ্ঠিাতা ও পরিচালক মো. ইকবাল হোসেন বলেন, আমারা তালিকাভুক্ত ৬৫জন শিশুকে এই শিক্ষা উপকরণ ও ঈদ উপহার দিয়েছি। এ শিশুদের সারা বছর আমরা নিজেদের হাত খরচের টাকা বাঁচিয়ে দিয়ে যাব। তিনি শিক্ষা উপকরণ দিয়ে সহায়তা করায় রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরীকে ধন্যবাদ জানানোর পাশাপাশি এই কর্মসূচী বাস্তবায়নে যারাই সহযোগিতা করেছে তিনি তাদের সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।